Kousik Das ফাঁস হল টেট এর প্রশ্ন পত্র ... ~ Kousik's Diary

Wednesday 23 April 2014

ফাঁস হল টেট এর প্রশ্ন পত্র ...

বেকার সমস্যা সমাধানের মহতি উদ্দেশ্যে পশ্চিমবঙ্গের মাননিয়া মুখ্যমন্ত্রীর ভোট স্পেশাল প্রকল্প । নিম্ন লিখিত প্রস্ন সমূহের যে সঠিক উত্তর দেবে , নেক্সট টেটে তাঁকে বিনা ঘুসে চাকরী দেওয়া হবে । 

( পরীক্ষার্থীর প্রতি নির্দেশিকা - 
১। কোনও প্রকার অসদ উপায় অবলম্বন করলে তাঁকে ১০ লাখ টাকা ঘুস দিয়ে চাকরী করতে হবে , ঘুস না দিলে কেষ্টর অক্সিজেন কমে যাবে , কব্জি হারালে মুখ্যমন্ত্রী দায়ী থাকবে না । 
২। প্রশ্নে ভুল খোঁজার চেষ্টা করা হলে মাওবাদী আখ্যা দিয়ে সিলাদিত্ত্যর ন্যায় অবস্থা হবে । )

-------------------------------------------------------
পূর্ণমান - ১০ , সময় - ভোটের আগে পর্যন্ত ।

1.চরিত্র নির্ণয় করো - 3x2 =6
ক > আমি ক্ষমতায় থেকে ঘুস নিয়ে চাকরী দেই , ক্ষমতা হারালে ভোটের আগে শাসক দলের ঘুস নেওয়ার প্রতীবাদ করে দেয়াল লিখি । বলতো আমি কে ?
খ > আমি ক্ষমতায় থাকলে তাপসী মালিকের ধর্ষণ এ দুঃখ পাই না , ক্ষমতা হারালে , ভোটের আগে মধ্যমগ্রাম নিয়ে মাথা ঠুকি । বলতো আমি কে ?
গ > ক্ষমতার প্রশ্নে আমি এক সাথে বিজেপি আর কংগ্রেসের সাথে একত্রিত ভাবে ভোট লড়তে পারি , তবে জায়গামত নেতা নয় , নীতির বদল চাই ভাষণ দেই । বলত আমি কে ?

2.রি আয়ারেঞ্জ করো ।। 2x1=2

তাসের ঘড় --- > তৃনমূল কংগ্রেস ।
সি পি এম এর সংগঠন ---> দমকা হাওয়া ।

3.সঠিক উত্তর নির্ণয় কর ।। 2x1=2

বুদ্ধদেব ভট্টাচার্য ভুল করেছিলেন - >

১ ) নন্দিগ্রামে রাষ্ট্রীয় সন্ত্রাস চালিয়ে ।
২) নেতাই এ গণহত্যা চালিয়ে ।
৩)চার ফসলা জমি টাটা কে বিনামূল্যে দিয়ে দিয়ে ।
৪) ওপরের সব কটি ।
--------------------------------------------------------

0 comments:

Post a Comment

© 2013 Kousik's Diary , AllRightsReserved.

Designed by Kousik Das