Kousik Das মোদী কে ক্লিনচিট সিটের ... ( Narandra Modi The murderer ) ~ Kousik's Diary

Friday 27 December 2013

মোদী কে ক্লিনচিট সিটের ... ( Narandra Modi The murderer )

ব্রেকিং নিউজ ...

১ > ২০০২ সালে গুজরাত দাঙ্গায় প্রাণ হারানো ৬৯ জনের মধ্যে ছিলেন জাকিয়ার স্বামী এহসান জাফরিও। জাকিয়া সুবিচারের আশায় কোর্টের দারস্ত হয়েছিল জাকিয়া । কিন্তু হায় , বিচার ব্যাবস্থার পরিহাস , অন্ধ আইনের পরিণতি । স্বামী খুনের সুবিচার পাওয়া হল না জাকিয়ার , যেখানে তিনি নিজে প্রত্যক্ষ দর্শী ছিলেন ।

পুরো ভারত জানে গুজরাট দাঙ্গায় কার হাত ছিল । এমনকি আর এস এস এর দালাল গুলো স্বীকার করে অকাতরে , বলে যা হয়েছে ঠিক হয়েছে । কিন্তু ক্লিঞ্চিট পাওয়ার পর মোদী বলেছে " সত্যমেব জয়তে , সত্যের জয় হবেই " ।

কিউরিয়াস মাইন্ড - কতো বড় মাপের একজন ক্রিমিনাল , একজন নির্লজ্জ মিথ্যেবাদী টেলিভিশনে দারিয়ে হাসি মুখে খুন করার পর এই কথা বলতে পারে ? তিনি আমাদের ভাবি প্রধানমন্ত্রী ।

মোদীর ক্লিঞ্চিট পাওয়ার পর বিজেপি সমর্থক রা বাজি পুরিয়ে উৎসবে মেতেছেন । তাদের বলতে চাই , বন্ধু , তোমরা তোমাদের নেতার খুশির উৎসব পালন করছ না । উৎসব করছ ৬৯ জনের খুন হওয়ার , জাকিয়ার স্বামীর খুন হওয়ার , একজন স্ত্রি তার স্বামীকে হারিয়েছে , পালন করছ সেই উৎসব , পালন করছ ৬৯ টি পড়িবারের স্বজন হারানোর উৎসব । করো এতেই তোমাদের মানায় ।

২ > জলপাইগুড়ি তে সাইকেল বোমা বিস্ফোরণ , ৬ জন মৃত্যু , ১১ জন আহত । পুলিশের সন্দেহ কে এল ও র দিকে । আজকে কে এল ও এর শহীদ দিবস ছিল । পুলিশের ধারণা কে এল ও এই ঘটনায় জড়িত ।

কিউরিয়াস মাইন্ড - বন্ধু আমরা জানি , তোমাদের দাবী আছে , তোমরা অকারনে হাতিয়ার তুলে নাও নি । কিন্তু তোমরা যাদের মেরেছ , তাদের শত্রু আর তোমার শত্রু এক । সম্ভব হলে শত্রুর শত্রু কে বন্ধু মেনে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই কর । এভাবে সাধারণ মানুষ মেরে তোমরা তোমাদের বন্ধুদের ই ক্ষতি করছ । আর যদি হিংসার রাস্তা একান্তই ছারতে না পারো , তবে তাদের মারো , যারা ৬৯ জন কে খুন করার পর টেলিভিশনে দারিয়ে হেসে বলছে " সত্যমেব জয়তে " ।

0 comments:

Post a Comment

© 2013 Kousik's Diary , AllRightsReserved.

Designed by Kousik Das